চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবারও রোগীর স্বজনের ব্যাগ চুরি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবারও চুরির ঘটনা ঘটেছে। এবার পুরুষ সার্জারি ওয়ার্ডে রোগীর বিছানা থেকে স্বজনের ব্যাগ চুরির ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। চোখের পলকে চুরি হওয়া ব্যাগটি অনেক খোঁজাখুজি করেও যেমন পাওয়া যায়নি, তেমনই ওয়ার্ডে সিসি ক্যামেরা না থাকায় শনাক্ত করা সম্ভব হয়নি চোর বা চোর চক্রকে।

জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন নানা আব্দুল হামিদকে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দেখতে যান চুয়াডাঙ্গার ভেমরুল্লাহ এলাকার তানিয়া খাতুন। নানার বিছানায় রেখে দেন তার ব্যাগটি। কিছুক্ষণের মধ্যেই বিছানা থেকে উধাও হয়ে যায় ব্যাগটি। সাথে সাথে অনেক খোঁজাখুঁজি করেও তা আর পাওয়া যায়নি। তানিয়া খাতুন বলেন, বেডে রাখার পর চোখের পলকেই ব্যাগটি হারিয়ে যায়। পরে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে চোর শনাক্ত করার জন্য আরএমও’র কাছে যায়। তখন জানতে পারি ওয়ার্ডে কোনো সিসি ক্যামেরা নেই। আমার ব্যাগে ৮ হাজার টাকা মূল্যের একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং নগদ এক হাজার টাকা ছিলো। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির বলেন, আমরা বারবার চোর-দালাল-প্রতারকদের থেকে সাবধানে থাকার জন্য সকলকে সতর্ক করি। তারপরও আমাদের কথা কেউ শোনেনা। এছাড়া বেশ কয়েকবার চোর ধরে পুলিশে দেয়া হয়েছে। ইদানিং মহিলা চোরের উৎপাত বেড়েছে। ফলে বুঝে ওঠাই মুশকিলকে চোর আর কে রোগীর স্বজন! এদিকে, অনেকেই বলেছেন হাসপাতালে পুলিশ বক্স করা হলেও খুব বেশি দেখা যায় না তাদের কার্যক্রম। মাঝেমধ্যে পুলিশ সদস্য উপস্থিতি চোখেই পড়েনা। অনেকে জানেই না হাসপাতালে হাসপাতালে পুলিশ আছে। পুলিশ বাহিনীর সদস্যরা যদি হাসপাতালের আন্তঃবিভাগ ও বহিঃবিভাগে মাঝেমধ্যে একটু টহলও দিতো, তাদের ভয়ে কিছুটা হলেও চোর-দালালের উপদ্রব কমতো বলে মনে করেন স্থানীয় সচেতনমহল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More