জাতীয় ইনজেকশনসহ আটক : ভ্রাম্যমাণ আদালতে ৩ মাসের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলুকদিয়া চকপাড়ার মাদকসেবী ইউনুস আলী তোতাকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার বিকেলে নিজ বাড়ি থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ইউনুস আলী তোতাকে ৩ মাসের কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান। সাজাপ্রাপ্ত ইউনুস আলী তোতা (৫২) সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের চকপাড়ার মৃত জলিলের ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল সোমবার বিকেলে সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালান। বিকেল ৪টার দিকে আলুকদিয়া চকপাড়ার মাদকসেবী ইউনুস আলী তোতাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও একশ টাকা অর্থদ- প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি টিম ও পেশকার সোবহান আলী। গতকালই সাজাপ্রাপ্ত ইউনুস আলী তোতাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More