জীবননগরের উথলীতে আদিবাসী নারীকে ধর্ষণের অপচেষ্টা মামলায় মূল আসামি গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী বাজারে এক আদিবাসী নারীকে ধর্ষণ অপচেষ্টাকারী মামলায় মূল অভিযুক্ত রবিউল হককে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা জীবননগর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আমির হোসেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উথলী বাজার ফুটবল মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রবিউল হক উথলী বাজারপাড়ার কুলসুম বেগমের ছেলে এবং ধর্ষণ অপচেষ্টা মামলার ১ নম্বর আসামি। বাকী আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এর আগে ২৮ জুন ধর্ষণ অপচেষ্টার শিকার হওয়া ওই নারী বাদী হয়ে জীবননগর থানায় ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। আইনি সহায়তা দেবার জন্য জীবননগর উপজেলা লোকমোর্চা এবং জীবননগর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ নির্যাতিত ওই নারীর পাশে দাঁড়ান।
উল্লেখ্য, জীবননগর উপজেলার উথলী বাজারে স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে একা পেয়ে আদিবাসী সম্প্রদায়ের এক গৃহবধূকে (৩০) ধর্ষণের অপচেষ্টা চালায় তিন যুবক। ২৬ জুন রাত ২ টায় উথলী বাজারে ধর্ষণ অপচেষ্টার এ ঘটনাটি ঘটে। মঙ্গলবার রাত আনুমানিক ২টার দিকে একই পাড়ার কুলসুম বেগমের ছেলে রবিউল হক এবং রেলওয়ের খালাসী আব্দুল্লা ওই নারীর ঘরে ঢুকে ধর্ষণের অপচেষ্টা করে। এ সময় ওই নারী তাদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে ঘর থেকে বেরিয়ে যাবার চেষ্টা করেন। এ সময় একই পাড়ার আবুল কালামের ছেলে সুমন ঘরের দরজা আটকে দিয়ে ওই নারীকে ঘর থেকে বের হতে বাধা সৃষ্টি করে। পরবর্তীতে ওই নারী কোনো উপায়ান্তর না পেয়ে চিৎকার শুরু করেন। এ সময় প্রতিবেশীরা ছুটে এলে ধর্ষণের অপচেষ্টাকারী ওই তিন অভিযুক্ত পালিয়ে যায়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More