জীবননগরের উথলীতে ভ্রাম্যমাণ আদালতে তিন সার ব্যবসায়ীর জরিমানা

জীবননগর ব্যুরো: জীবননগরের উথলীতে সরকার নির্ধারিত মূল্য থেকে অতিরিক্ত দামে সার বিক্রি করার অপরাধে তিন সার ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট এসএম মুনিম লিংকন উপজেলার উথলী বাসস্ট্যান্ডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন জীবননগর উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন আক্তার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার উথলী বাসস্ট্যান্ডের খুচরা সার ব্যবসায়ীরা সরকার নির্ধারিত মূল্য থেকে প্রতিবস্তা টিএসপি এবং ডিএপি সার ৩ থেকে ৪শ’ টাকা বেশি দামে বিক্রি করছিলো। খবর পেয়ে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় উথলী বাসস্ট্যান্ডে যান এবং বেশী দামে সার বিক্রির সত্যতা পান। এ সময় বেশী দামে সার বিক্রির অভিযোগে উথলী বাসস্ট্যান্ডের খুচরা সার ব্যবসায়ী খালেদ মাসুদকে ১ হাজার টাকা, রাশিদুল ইসলামকে ১ হাজার টাকা এবং আনিছুর রহমানকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক এসএম মুনিম লিংকন বলেন, কোনো সার ব্যবসায়ী সরকারের বেধে দেয়া মূল্য থেকে বেশী দামে সার বিক্রি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More