জীবননগরের নবাগত ইউএনওকে সংবর্ধনা ও লোকমোর্চার বাৎসরিক কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

জীবননগর ব্যুরো: জীবননগরের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলামকে লোকমোর্চার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে জীবননগর উপজেলা লোকমোর্চার বাৎসরিক কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে নবাগত ইউএনওকে সংবর্ধনা ও উপজেলা লোকমোর্চার বাৎসরিক কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
জীবননগর উপজেলা লোকমোর্চার সভাপতি মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সহ-সভাপতি সালাউদ্দীন কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রথমে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম। তিনি বলেন, লোকমোর্চা সম্পর্কে আজ আমার একটা স্পষ্ট ধারণা হয়েছে। সমাজের পিছিয়ে পড়া ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর সামাজিক ও অর্থনৈতিক জীবনমান উন্নয়নের জন্য লোকমোর্চা সর্বদা কাজ করে যাচ্ছে। লোকমোর্চার সব ভালো কাজের সাথে পাশে থাকার এবং সার্বিক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন তিনি। এছাড়া লোকমোর্চার সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।
বিশেষ অতিথি হিসেবে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাড. বেলাল হোসেন, সাধারণ সম্পাদক সাংবাদিক শাহ আলম সনি, জীবননগর উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, সহ-সভাপতি আয়েশা সুলতানা লাকি, ওয়েভ ফাউন্ডেশনের অ্যাডভাইজার মো. আব্দুস শুকুর, উথলী ইউনিয়ন লোকমোর্চার সভাপতি আব্দুল মান্নান পিল্টু, ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ, আব্দুল আলিম সজল প্রমুখ।
অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে জীবননগর উপজেলা লোকমোর্চার বাৎসরিক কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালায় আগামী এক বছরে স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, সামাজিক নিরাপত্তা বেষ্টনী এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে বিভিন্ন সমস্যাগুলো চিহ্নিত করা হয় এবং সেগুলো সম্পাদনে করনীয় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। অনুষ্ঠানে লোকমোর্চার অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More