জীবননগরের বেলতলা রেলগেটের অদূরে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও মোটরসাইকেল ছিনতাই

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়া-সরোজগঞ্জ সড়কে বেলতলা রেল গেটের অদূরে বটতলায় ডাকাতি সংঘটিত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে ৩ জন মুখোশধারী ডাকাত ধারালো অস্ত্রের মুখে ৩ জন মোটরসাইকেল আরোহীকে গতিরোধ করে নগদ ৩১ হাজার টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে। দু’ব্যবসায়ীকে নির্জন স্থানে নিয়ে হাত-পা বেঁেধ ফেলে রাখলে সঙ্গীয় অপর এক ব্যবসায়ী পালিয়ে গিয়ে গ্রামে খবর দিলে পুলিশ ও জনতা যৌথ অভিযান চালিয়ে মোটরসাইকেল ও দু’ব্যবসায়ীকে উদ্ধার করে। তবে মাঠ ঘেরাও করে ডাকাত দলের কোনো সদস্যকে আটক করা সম্ভব হয়নি।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, আন্দুলবাড়িয়া ইউনিয়নের বাজদিয়া উত্তরপাড়ার নজির মল্লিকের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মোজাফফর হোসেন (৩৫), চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামের রহম আলীর ছেলে কাচাঁমাল ব্যবসায়ী আমির চাঁদ (৩৮), সড়াবাড়িয়া গ্রামের হুরমত আলীর ছেলে কাচাঁমাল ব্যবসায়ী জিয়াউদ্দিন জিয়া (৪০) গতকাল আন্দুলবাড়িয়ার সাপ্তাহিক হাট থেকে কাঁচামালের টাকা নিয়ে রাত পৌনে ৯টার দিকে ডিসকাভারী মোটরসাইকেলযোগে আন্দুলবাড়িয়া-সরোজগঞ্জ সড়কপথ দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বেলতলা রেল ক্রসিং পার হয়ে বটতলায় পৌঁছুলে ৩ জন মুখোশধারী ডাকাত দেশীয় ধারালো অস্ত্রের মুখে তাদের জিম্মি করে। নানা ভয়-ভীতি ও আতষ্ক সৃষ্টি করে নগদ ৩১ হাজার টাকা ও ডিসকভারী মোটরসাইকেল ছিনিয়ে নেয়। ডাকাতদল অস্ত্রের মুখে আমির চাঁদ ও জিয়া উদ্দিন জিয়াকে নির্জন মাঠের দিকে নিয়ে যাওয়াকালে কৌশলে মোজাফফর হোসেন পালিয়ে যায়। তিনি গ্রামে পৌঁছে খবর দিলে শাহাপুর টহল পুলিশ ও জনতা মাঠ তল্লাসী চালিয়ে দু’ব্যবসায়ী ও মোটরসাইকেলটি উদ্ধার করেন। তবে পুলিশ-জনতার এ যৌথ অভিযানের মুখে ডাকাতদলের কাউকে আটক করা সম্ভব হয়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More