জীবননগরের সাংবাদিক কাজলের শ্বশুর লাল মিয়ার ইন্তেকাল

জীবননগর ব্যুরো: জীবননগরের সাংবাদিক সালাউদ্দীন কাজলের শ্বশুর হাসাদাহ বাজারের বিশিষ্ট ভূষিমাল ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব রেজাউল হক (৭১) ওরফে লাল মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজেউন)। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার বিকেলে তিনি হাসাদাহের পনরসতির নিজ বাসভবনে ইন্তেকাল করেন। গতকালই বাদ ঈশা নামাজ শেষে জানাজা ও কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। একজন স্বজ্জন ও সু-পরিচিত ব্যক্তিত্ব লাল মিয়ার এ মৃত্যুতে বিশিষ্ট ব্যক্তিবর্গ গভীর শোকপ্রকাশসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়েছে।
হাসাদাহ বাজারের বিশিষ্ট ভূষিমাল ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব পনরসতির রেজাউল হক ওরফে লাল মিয়া ছিলেন একজন সু-পরিচিত ও স্বজ্জন মানুষ। গত কয়েক মাস পূর্বে তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত লাল মিয়াকে যশোর, রাজশাহী ও ঢাকা নিয়ে চিকিৎসা করোনা হচ্ছিলো। কিছুদিন ধরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে তাকে বাড়িতে রেখে চিকিৎসা দেয়া দেয়া হচ্ছিলো। গতকাল দুপুরের পর তার শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে এবং বিকেল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়। তার নামাজের জানাজায় বিপুল সংখ্যক মানুষ শরীক হন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বিশিষ্ট বীমা কর্মকর্তা মিঠু ও দৈনিক মাথাভাঙ্গার জীবননগর উপজেলার সহকারী ব্যুরো প্রধান এবং দি বাংলাদেশ পোস্টের জীবননগর প্রতিনিধি সাংবাদিক সালাউদ্দীন কাজলের শ্বশুর এ মৃত্যুতে জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, জীবননগর প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে ভারপ্রাপ্ত সভাপতি এসএম কামাল উদ্দিন জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক এমআর বাবু গভীর শোকপ্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকপ্রকাশসহ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশসহ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More