জীবননগরের সেনেরহুদা মাদরাসায় একাডেমিক ভবণের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন

জীবননগর ব্যুরোঃ বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর একটি যুগোপযোগী শিক্ষানীতি করতে চেয়েছিলেন। কিন্তু ঘাতকের বুলেটে তার সেই স্বপ্ন বাস্তবায়ন হয়নি। কিন্তু তার যুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একটি যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের শিক্ষানীতি করেছেন। বর্তমানে বাংলাদেশের ছেলেমেয়েরা আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। এই সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতার আসার পর বিদ্যালয়গুলোতে নতুন ভবন নির্মাণ, শিক্ষকদের বেতন-ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন- সোনার দেশ গড়তে হলে সোনার মানুষ গড়তে হবে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে শিক্ষার মানকে আরো সমৃদ্ধ করে তুলেছেন।
আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার সময় জীবননগর উপজেলার সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদরাসায় সোয়া ৩ কোটি টাকা ব্যয়ে  চারতলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর এসব কথা বলেন।
মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারন সম্পাদক উপধ্যক্ষ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. হাফিজুর রহমান, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারন সম্পাদক মোবারক সোহেল আহম্মদ, মাদরাসার সুপারিনটেনডেন্ট শরিফুল ইসলাম, ইউপি সদস্য মাহতাব উদ্দীন প্রমুখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, আব্দুল মান্নান পিল্টুসহ উথলী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More