জীবননগরে গণিত মেলা ও অলিম্পিয়াডের সমাপ্তি

 

জীবননগর ব্যুরো: গণিতের খুঁটিনাটি সমস্যা ও তার সমাধান করতে জীবননগরে দুই দিনব্যাপী গণিত মেলা ও অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার অলিম্পিয়াডের শেষ দিনে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আরাফাত রহমান। তিনি শ্রেষ্ঠত্ব অর্জণকারী গণিতবীদদের হাতে পুরস্কার তুলে দেন।

উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলামের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা শারমীন আক্তার ও সাউথ বাংলাা এগ্রিকালচার কমার্শিয়াল এসএবিসি ব্যাংকের জীবননগর শাখা ব্যবস্থাপক কামরুল ইসলাম। এবারের গণিত অলিম্পিয়াডে প্রথম হয়েছে আন্দুলবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাইমা সানজিদা উর্মি। ২য় শাপলাকলি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইশরাত জাহান ও ৩য় হয়েছে একই বিদ্যালয়ের নাঈমুর রহমান। সিনিয়র গ্রæপে প্রথম হয়েছে জীবননগর মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের আরাফাত আহাম্মেদ দ্বীপ। ২য় হয়েছে আন্দুলবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নওশীন আক্তার লাবণী ও ৩য় হয়েছে শাপলাকলি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের তামিম আহাম্মেদ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More