জীবননগরে পাওয়ার বিক্সের জমে থাকা মাটিতে দুর্ঘটনা : আহত ১৫

জীবননগর ব্যুরো: একটু বৃষ্টিতেই নাজেহাল হয়েছে খয়েরহুদা থেকে কাশিপুরে যাতায়াতকারীরা। বিশেষ করে মোটরসাইকেল আরোহীরা দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়েছেন। পাওয়ার ব্রিক্স নামক ইটভাটার মাটি পিচ রাস্তার ওপরে লেপ্টে থাকায় একটু বৃষ্টিতে তা স্লিপিং হয়ে এ দুর্ঘটনা ঘটে। গতকাল শুক্রবার রাতের দুর্ঘটনায় অন্ততঃ ১৫ মোটরসাইকেল আরোহী আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর-খয়েরহুদা সড়কের ধারে কাশিপুর গ্রামের সবদুল হোসেন পাওয়ার ব্রিক্স নামে একটি ইটভাটা গড়ে তুলেছেন। ওই ইটভাটায় প্রতিনিয়ত ট্রাক্টর দিয়ে আলগা ভাবে মাটি টানাকালে পিচ রাস্তার ওপর তা ছিটকে পড়ে। এ মাটি ট্রাক্টরের চাকাসহ যাতায়াতকারীদের যান বাহনের চাকায় পিষ্ট হয়ে তা রাস্তার সাথে লেপ্টে থাকে। গতকাল সন্ধ্যায় একটু বৃষ্টি হলে রাস্তা কর্দমাক্ত ও স্লিপিং হয়ে পড়ে। এ অবস্থার মধ্যে ওই সড়ক দিয়ে যাতায়াতকারী অন্তত ১৫টি মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়ে। রাস্তার এমন হাল হয়েছে যে ওই খান দিয়ে পায়ে হেটে যাওয়ার দুস্কর হয়ে পড়েছে। এদের অনেকই আহত হওয়াসহ মোটরসাইকেলের ক্ষয়ক্ষতির মধ্যে পড়ে। এ সময় সাহায্য চেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জের নিকট মোবাইল করা হয় বলে রাজিব নামের এক আহত ব্যক্তি জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More