জীবননগরে ফেনসিডিলসহ মাদককারবারি মাহফুজ আটক

জীবননগর ব্যুরো: জীবননগরের গয়েশপুর বিওপির বিজিবি সদস্য ও বেনীপুর বিওপি’র বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৩২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এসময় আটক করা হয়েছে গয়েশপুর গ্রামের মাদককারবারি মাহুফজ মিয়াকে (১৮)। গত সোমবার সন্ধ্যায় ও গতকাল মঙ্গলবার দুপুরে বিজিবি এ অভিযান পরিচালনা করে।
মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নসূত্রে জানা যায়, গয়েশপুর বিওপির হাবিলদার সাইফুল ইসলাম সঙ্গীয় সদস্যদের নিয়ে সোমবার সন্ধ্যা ৬টার দিকে গয়েশপুর হাইস্কুলের পেছনে অভিযান চালান। এসময় এক বোতল ভারতীয় ফেনসিডিলসহ গয়েশপুর গ্রামের ফরজ আলীর ছেলে মাদককারবারি মাহফুজকে আটক করা হয়। এসময় তার সঙ্গী গয়েশপুর উত্তরপাড়ার জামাত আলীর ছেলে বাপ্পী মিয়া (৩০) পালিয়ে যায়। আটককৃত মাহফুজকে মামলাসহ জীবননগর থানায় গতকাল মঙ্গলবার সোপর্দ করা হয় এবং বাপ্পীকে পলাতক আসামি করা হয়। অপরদিকে বেনীপুর বিওপির হাবিলদার হাফিজুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি টিম নবদুর্গাপুর গ্রামের আমবাগানে অভিযান পরিচালনা করেন। এসময় পরিত্যক্ত অবস্থায় ৩১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের পক্ষে সহকারী পরিচালক নজরুল ইসলাম খান উপরোক্ত ফেনসিডিলসহ মাদক কারবারি মাহফুজের আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More