জীবননগরে বিজিবির অভিযানে মোটরসাইকেল ও ফেনসিডিল উদ্ধার

জীবননগর ব্যুরো: জীবননগরের উথলী বিশেষ ক্যাম্পের বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান চালিয়ে মোটরসাইকেল ও ফেনসিডিল উদ্ধার করেছে। গত বুধবার বিকেলে রাঙ্গিয়ারপোতার রাস্তার ওপর হতে ২ বোতল ফেনসিডিলসহ মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে। এ ব্যাপারে মাদকব্যবসায়ী সোনা মিয়াকে (৩৮) পলাতক আসামি দেখিয়ে দর্শনা থানায় মামলা দায়ের করা হয়েছে।
মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নসূত্রে জানা যায়, নিজস্ব গোয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে উথলী বিশেষ ক্যাম্পের নায়েব সুবেদার নূরুল হকের নেতৃত্বে ৩ সদস্যর বিজিবির একটি দল দর্শনার রাঙ্গিয়ারপোতা গ্রামের রাস্তার ওপর অভিযান পরিচালনা করেন। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ওই গ্রামের কাশেম ম-লের ছেলে মাদকব্যবসায়ী সোনা মিয়া ২ বোতল ফেনসিডিলসহ মাদক বহনের কাজ ব্যবহৃত তার মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। বিজিবি পরিত্যক্ত ফেনসিডিল ও মোটরসাইকেল উদ্ধার করে। এ ব্যাপারে সোনা মিয়াকে পলাতক দেখিয়ে দর্শনা থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খান উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধারের সত্যতা প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More