জীবননগরে ভারতীয় নাগরিক বাবলু পাল রুপি ও বাংলাদেশী সহযোগীসহ বিজিবি’র হাতে আটক

জীবননগর ব্যুরো: জীবননগরে রুপিসহ ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের হুগলি জেলার বাবলু পালকে (২৫) আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি। এসময় তার বাংলাদেশী সহযোগী মাগুরার নির্মল কুমারকেও (৩২) আটক করা হয়। শনিবার জীবননগর-কালীগঞ্জ সড়কের তেঁতুলিয়া চেকপোস্টে চুয়াডাঙ্গা থেকে কালীগঞ্জগামী যাত্রীবাহী একটি বাস থামিয়ে তল্লাসি চালিয়ে বিজিবি তাদের আটক করে।

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, বিজিবির নিজস্ব গোয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে জীবননগর বিশেষ ক্যাম্পের হাবিলদার সিরাজুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি দল তেঁতুলিয়ার চেকপোস্টে ওঁৎ পেতে বসে থাকেন। চুয়াডাঙ্গা থেকে কালীগঞ্জগামী যাত্রীবাহী বাস স্বপনীল পরিবহন চেকপোস্টে এলে বিজিবি সেটি থামিয়ে তাতে তল্লাশি চালায়। তল্লাশিকালে ভারতীয় ৩১০০ রুপিসহ পশ্চিমবঙ্গের হুগলি জেলার ভদ্রেশ^র (এম) থানার জেসীখান গ্রামের গুরুদাসপালের ছেলে বাবলু পালকে আটক করে। এসময় তার বাংলাদেশী সহযোগী মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার ডুমুরিয়া গ্রামের সন্তোষ কুমার পালের ছেলে নির্মল কুমার পালকেও আটক করা হয়। তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের আইনে মামলা দিয়ে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে। মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মেহেদী হাসান খান উপরোক্ত সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More