জীবননগরে মাদকদ্রব্যসহ দু’ব্যবসায়ী আটক ভ্রাম্যমাণ আদালতে একজনের কারাদ-

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগরে জেলা প্রশাসনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পৃথক দুটি অভিযান চালিয়ে হামিদুল ম-ল ও মধু ম-ল নামের দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল সোমবার সকালে দেড় কেজি গাঁজা, ১০ লিটার চোলাই মদ ও ১শ’ লিটার চোলাই মদ তৈরির ওয়াসসহ তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে হামিদুল ম-লকে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের কারাদ- ও মধু ম-লকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়। দ-প্রাপ্ত হামিদুল ম-ল (৪৫) জীবননগর উপজেলার কালা দক্ষিণপাড়ার মৃত হযরত আলীর ছেলে এবং আটক হওয়া অপর ব্যবসায়ী মধু ম-ল (৪২) একই উপজেলার সুবলপুর পশ্চিমপাড়ার রবি ম-লের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকাল ৭টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ, সহকারী উপপরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্সসহ জীবননগর উপজেলার কালা দক্ষিণপাড়ায় অভিযান চালান। এসময় হামিদুল ম-লকে নিজ বসতঘর হতে দেড়কেজি গাঁজাসহ আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে হামিদুলকে এক বছরের কারাদ- প্রদান করেন বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। পরে একই দল অভিযান চালান একই উপজেলার সুবলপুর পশ্চিমপাড়ায়। এসময় আটক করা হয় মধু ম-লকে। তার রান্নাঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ১০ লিটার চোলাই মদ ও ১শ’ লিটার চোলাই মদ তৈরির ওয়াস (জাওয়া)। পরে মধু ম-লকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয় এবং হামিদুল ম-লকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More