জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক নিহত

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার পেয়ারাতলায় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুল মোতালেব (৭৭) নিহত হয়েছেন। গত বুধবার রাতে ঈশার নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

জীবননগর থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পেয়ারাতলা গ্রামের মৃত ফজলুল হক মুন্সীর ছেলে আব্দুল মোতালেব একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক। বুধবার রাতে গ্রামের জামে মসজিদে এশার নামাজ আদায় শেষে তিনি বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে পেছন দিক হতে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় রাস্তার ওপর ছিটকে পড়ে তিনি মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে। জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম শিক্ষক আব্দুল মোতালেবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More