জীবননগর ও আন্দুলবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতে তিন ফার্মেসি মালিককে জরিমানা

জীবননগর ব্যুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগর উপজেলা শহরে ও আন্দুলবাড়িয়া বাজারে ওষুধ প্রশাসন অধিদফতরের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করেছেন প্রথম শ্রেণির নির্বাহী মাজিস্ট্রেট ইউএনও আরিফুল ইসলাম রাসেল। গতকাল মঙ্গলবার পরিচালিত অভিযানে লাইসেন্সবিহীন ওষুধ ব্যবসা পরিচালনা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে আন্দুলবাড়িয়া বাজারের দুজন ওষুধ ব্যবসায়ীকে ৬ হাজার ও জীবননগর শহরের হাসপাতাল সড়কের এক ফার্মেসি মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে সতর্ক করা হয়েছে এ তিন ওষুধ ব্যবসায়ীকে।

সূত্রে জানা যায়, ওষুধ প্রশাসনের চুয়াডাঙ্গা সহকারী পরিচালক কেএম মুহসীনিন মাহবুবকে সঙ্গে নিয়ে প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেল মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় লাইসেন্স বিহীনভাবে ওষুধ ব্যবসা পরিচালনা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় ওষুধ আইন ১৯৪০ এর ১৮ (গ) ধারার আন্দুলবাড়িয়া বাজারের মেসার্স আনসার আলী এন্ড ড্রাগ হাউজের স্বত্বাধিকারী মিঠুন খানকে ১ হাজার, মেসার্স  সাফিন মেডিকেল হলের স্বত্বাধিকারী কাজি মুরসালিনকে ৫ হাজার ও জীবননগর শহরের হাসপাতাল সড়কের মেসার্স মা মেডিকেল হলের স্বত্বাধিকারী জাকির আহম্মেদ শামীমকে ৫ হাজার টাকা জরিমানা করেন। জীবননগর থানা, শাহাপুর ও রায়পুর ফাঁড়ি পুলিশের টিম এ সময় মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা প্রদান করে বলে জানা যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More