জীবননগর কয়া’য় জুয়ার আসরে পুলিশের হানা : প্লেইং কার্ড ও নগদ অর্থসহ চার জুয়াড়ি আটক

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশ উপজেলার কয়া গ্রামের একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে নগদ অর্থ ও প্লেইং কার্ডসহ ৪ জুয়াড়িকে আটক করেছে। গত বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে পুলিশ এ অভিযান পরিচালনা করে। গতকাল বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে প্রেরণ করা হয়েছে।

জীবননগর থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের নেতৃত্বে সেকেন্ড অফিসার সাব-ইন্সপেক্টর বাবুল আখতার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার কয়া গ্রামের চিহ্নিত ওই জুয়ার আসরে অভিযান পরিচালনা করেন। এসময় জুয়ার আসর থেকে নগদ ১ হাজার ২৯০ টাকা ও প্লেইং কার্ডসহ ৪ জুয়াড়িকে আটক করে। আটককৃতরা হলেন কয়া গ্রামের আশাদুলের ছেলে সমারুল হোসেন (২০), আনসার বারির ছেলে দুলাল মিয়া (২৬), সহিদুল ইসলামের ছেলে সোহেল রানা (২৪) ও আলিফ উদ্দিনের ছেলে মহিদুল ইসলাম (২৯)।

জীবননগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ ৪ জুয়াড়ি আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে চুয়াডাঙ্গার জীবননগর আমলি আদালতে সোপর্দ করা হয়েছে বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More