জীবননগর থানা পুলিশের দু’দিনের মাদকবিরোধী অভিযান : ইয়াবা ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে গত দু’দিনে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শহরের নারায়ণপুর মোড়ে রোববার রাতে অভিযান চালিয়ে ৩২ পিস ইয়াবা ও ১২ বোতল ফেনসিডিলসহ হেলিপ্যাডপাড়ার মাদকব্যবসায়ী নাজমুল ইসলামকে (২৫) ও গতকাল মঙ্গলবার আঁশতলাপাড়ায় অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলের বিভিন্ন অংশে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৩৬ বোতল ফেনসিডিলসহ দর্শনার আরিফুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে। অভিযানকালে নাজমুলের সহযোগী দৌলৎগঞ্জপাড়ার মাদকব্যবসায়ী মামুন পালিয়ে যান।
জীবননগর থানা সূত্রে জানা যায়, জীবননগর শহারের নারায়ণপুর মোড়ে একাধিক মাদকব্যবসায়ী মাদক বিক্রির জন্য অপেক্ষা করছে গোপন এ সংবাদ পান থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম। সংবাদ পেয়ে তিনি পুলিশ অফিসারদের অভিযান পরিচালনার নির্দেশ প্রদান করেন। নির্দেশ পেয়ে এসআই রকি ম-ল, এএসআই কামরুজ্জামান, এএসআই খন্দকার হুমায়ুন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে রাজনগর হেলিপ্যাডপাড়ার মৃত শেখ মমিনুল ইসলামের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী নাজমুল ইসলামকে আটক করে। এসময় তার নিকট থেকে উদ্ধার করা হয় ৩২ পিস ইয়াবা ও ১২ বোতল ফেনসিডিল। অভিযানকালে দৌলৎগঞ্জের মন্দিরের সামনের গলির বাসিন্দা মামুন পালিয়ে যেতে সক্ষম হয়। এদিকে গতকাল সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের আঁশতলাপাড়ায় একটি মোটরসাইকেল থামিয়ে তাতে তল্লাশি করেন থানার সাব-ইন্সপেক্টর আমির হোসেনের নেতৃত্বে এএসআই কামরুজ্জামান ও সঙ্গীয় ফোর্স। এসময় ওই মোটরসাইকেলের বিভিন্ন অংশে ও শরীরে কৌশলে লুকিয়ে রাখা ৩৬ বোতল ফেনসিডিলসহ দর্শনার চ-িপুর গ্রামের এরশাদ শেখের ছেলে আরিফুলকে গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত নাজমুল ও আরিফকে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয় বলে ওসি সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More