জীবননগর- দত্তনগর সড়কে লাটা হাম্বারের ধাক্কায় ইজিবাইক খাদে : অসুস্থ নারী নিহত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের নারিকেল বাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
ঝিনাইদহের মহেশপুর উপজেলার হুসরখালী গ্রামের গোলাম হোসেনের স্ত্রী মনোয়ারা খাতুন (৫০) পরিবারের অসুস্থ নাতীনদের নিয়ে চিকিৎসার জন্য রাতে ব্যাটারি চালিত ইজিবাইকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। চিকিৎসা শেষে রাত সাড়ে ৯টার দিকে ওই ইজিবাইকে বাড়ি ফিরছিলেন তিনি। এক পর্যায়ে নারিকেল বাগান নামক স্থালে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি লাটা হাম্বার নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইককে ধাক্কা দেয়। দুর্ঘটনা কবলিত ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ৫ ফুট গভীর খাদে পড়ে গেলে মনোয়ারা খাতুন, ইজিবাইক চালক মুকুলের ছেলে তালাস (১৮), জালাল হোসেনের দুই শিশু কন্যা ইলমা (৫) ও তোয়া (২) এবং নাসির উদ্দিনের দুই ছেলে নাজমুল হোসেন (২২) ও নিরব (১৮) মারাত্মকভাবে আহত হন। তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা খাতুনকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, রাতেই স্বজনেরা মনোয়ারা খাতুনের লাশ পাশ্ববর্তী মহেশপুর উপজেলার গ্রামের বাড়িতে নিয়ে চলে গেছে। আহত সকলে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। দুর্ঘটনা কবলিত লাটা হাম্পারটি চিহ্নিত করে আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More