জীবননগর মনোহরপুরে আ.লীগের মতবিনিময়সভায় আলী আজগার টগর এমপি

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ আন্তর্জাতিক উন্নয়নের রোল মডেলে পরিণত
জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নে সরকারের উন্নয়ন সার্বিক চিত্র তুলে ধরে ব্যাপক গণসংযোগ ও মতবিনিমসভা করেছেন স্থানীয় সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। গতকাল রোববার বিকেল থেকে রাত পর্যন্ত গণসংযোগ করেন এবং মেষে তৃণমূলের নেতা-কর্মীদের সাথে মতবিনিময়সভা করেন তিনি। ইউনিয়নের কালা, ধোপাখালী, মাধবপুর, মানিকপুর ও ছটাংগা গ্রামে গণসংযোগ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে হাজি আলী আজগার টগর এমপি বলেন, টানা তিনবার এদেশের মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনেছেন। আওয়ামী লীগ সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা নির্বাচনের আগে জাতির কাছে যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছিলেন তা অক্ষরে অক্ষরে বাস্তবায়িত করেছেন। তিনি বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ আন্তর্জাতিকভাবে উন্নয়নের রোল মডেলের স্বীকৃতি পেয়েছে।
মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি সদস্য গোলাম রসুলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়নসভায় হাজি আলী আজগার টগর এমপি আরো বলেন, দেশের সাথে তাল মিলিয়ে জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী সিদ্ধান্তে চুয়াডাঙ্গা-২ আসনের রাস্তা- ঘাট ব্রিজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স ভবন, ফায়ার সার্ভিস স্টেশনসহ সকল স্তরে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। দেশের উন্নয়নের জোয়ারে জনগণের নিকট থেকে ভেসে গেছে বিএনপি। তাই আন্দোলনে ব্যর্থ হয়ে তারা সরকার পতনের হুমকি দিয়ে যাচ্ছে। আগামীতে যড়যন্ত্রকারীদের বিষদাত ভেঙে ফেলতে দলকে আরো সুসংগঠিত যুগোপযোগী করে তুলতে হবে। তিনি সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতা-কর্মীদের এক কাতারে থাকার আহ্বান জানান।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র জাহাঙ্গীর আলম, মনোহরপুর ইউনিয়ন চেয়ারম্যান সোহরাব হোসেন খান, সীমান্ত ইউনিয়ন চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব বকুল, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান মাস্টার, হাসাদাহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক মাস্টার প্রমুখ। মতবিনিমসভায় মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More