জীবননগর লক্ষ্মীপুরে মুদি দোকানির ওপর হামলা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার লক্ষ্মীপুরে এক ক্ষুদ্র মুদি দোকানির ওপর হামলা চালিয়ে জখম টাকা পয়সা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে টার দিকে পৌর এলাকার লক্ষ্মীপুর ব্রিজপাড়ায়। তবে ঘটনায় থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করা হয়েছে।
জীবননগর পৌর এলাকার লক্ষ্মীপুর ব্রিজপাড়ার মৃত আব্দুল হামিদ গাজীর ছেলে বাবুল গাজী বলেন, আমি মুদিখানা ব্যবসার পাশাপাশি বাঁশের ব্যবসা করে জীবনজীবিকা নির্বাহ করে আসছি। এদিকে আমার প্রতিবেশী মৃত রব মোল্যার ছেলে আব্দুলও বাঁশের ব্যবসা করেন। বাঁশ ক্রয়বিক্রয় নিয়ে আব্দুলের সাথে আমার বিরোধ সৃষ্টি হয়। বাঁশ বিক্রির ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় আমার সাথে আব্দুলের কথা কাটাকাটির ঘটনায় জীবননগর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পৌর কাউন্সিলর খন্দকার আলী আজম প্রতিবেশী শুকুর আলী, তার ছেলে আলম, দেলোয়ারের ছেলে আরিফুল, সৈয়দের ছেলে জয়নাল লাঠিসোটা নিয়ে আসে।
তারা আসার ব্যাপারে আমি কোনো কিছু বুঝে ওঠার আগেই কাউন্সিলর আজম দোকানের ভেতর আমাকে মারপিট করে গায়ের জামা ছিঁড়ে ফেলে এবং আমার পকেটে থাকা ৪৫ হাজার ৫৫০ টাকা কেড়ে নেয়। তারা আমার দোকানে প্রবেশ করে মালামাল তছনছ করে ক্ষতিসাধন করে। আবার সেই আজম এখন ক্ষমতার দাপট দেখিয়ে আমাদেরকে পুলিশ দিয়ে হয়রানি করছে। আমরাও থানায় একটি লিখিত অভিযোগ করেছি। কিন্তু পুলিশ বিবাদীদের বিরুদ্ধে কিছু করছে না।
ব্যাপারে কাউন্সিলর খন্দকার আলী আজম বলেন, আমি কাউকে মারিনি, বাবুল গাজীই আমাকে মেরেছে। এখন কোনো সমস্যা নেই। আমি একজন জনপ্রতিনিধি আমি কারো টাকা নিতে পারি?
জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, আপাতত পরিস্থিতি শান্ত আছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। ব্যাপারে দুপক্ষই লিখিতভাবে অভিযোগ দিয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More