জেলা প্রশাসক ও পুলিশ সুপারের ভোট কেন্দ্র পরিদর্শন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীননগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পেয়ে এক প্রার্থীর সমর্থকদের অনেকেই উত্তেজিত হয়ে ওঠেন। ভোট চলাকালে সকাল ১১টার দিকে অনিয়মের অভিযোগ উত্থাপন করে প্রতিকার চান। এ সময় জেলা প্রশাসক সমস্যা সামধানের আশ^াস দিলে পরিস্থিত স্বাভাবিক হয়।
জানা গেছে, রোববার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও পুলিশ সুপার জাহিদুল ইসলাম ভোট কেন্দ্র পরিদর্শনে যান। কুতুবপুর ইউনিয়নের নবীননগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে কর্মকর্তারা উপস্থিত হলে নির্বাচনে অনিয়মের অভিযোগ উত্থাপন করা হয়। জেলা প্রশাসক ও পুলিশ সুপারের তাদের নিকট থেকে অভিযোগ শোনেন। পরে তাদের সমস্যার সমাধানের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম অধিকাংশ ভোটকেন্দ্র পরিদর্শন শেষে বলেছেন, পরিদর্শনে গেলে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে প্রতিকার চান নবীননগরের এক প্রার্থীর কিছু কর্মী সমর্থক। তবে আমরা বিষয়টি খতিয়ে দেখেছি, তাদের অভিযোগটি ভিত্তিহীন ছিলো। জেলার চারটি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। তিনি আরও বলেন, আলুকদিয়া ইউনিয়নে দুজনকে কুপিয়ে আহতের খবর ছাড়া কোনো ঘটনা ঘটেনি। পুলিশ অভিযুক্তদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More