ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু : নতুন আক্রান্ত ১৪

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে রিনা বেগম (৪৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকেলে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রিনা বেগম ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের যাদুড়িয়া গ্রামের নায়েব আলীর স্ত্রী।
হাসপাতালসূত্রে জানা গেছে, গত ৫ এপ্রিল রিনা বেগম অসুস্থ হয়ে পড়লে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ৬ এপ্রিল তার করোনার রিপোর্ট পজেটিভ আসে। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার দিকে রিনা বেগম মারা যান। করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়া পর্যন্ত ঝিনাইদহে মা-মেয়েসহ ৬ জনের মৃত্যু হলো। এর আগে, হামিরহাটি চাঁদপুরের আনছার আলী ম-ল, কালীগঞ্জের আইনজীবী আশরাফুজ্জামান, কালীগঞ্জের বেজপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার স্ত্রী রহিমা খাতুন ও তার মেয়ে সালমা আক্তার মুন্নি এবং শৈলকুপার ফুলহরি গ্রামের দরবার আলী করোনায় আক্রান্ত হয়ে মারা যান।
ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আব্দুল হামিদ খান জানান, ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটির সদস্য মাওলানা শাহিনুর আলমের নেতৃত্বে রিনা বেগমের লাশ রাতেই যাদুড়িয়া গ্রামের পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে।
তিনি বলেন, করোনা শুরুর পর থেকে ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ৭০ জনের লাশ দাফন করেছে।
এদিকে, ঝিনাইদহে করোনা আক্রান্ত রোগী দিনদিন ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। প্রশাসনের কোনো বিধিনিষেধ সাধারণ মানুষ মানছে না। করোনা শুরু হওয়ার পর থেকে প্রায় অর্ধশত মানুষ এ রোগে মারা গেছেন। অন্যদিকে, ঝিনাইদহে নতুন করে রোববার ৩৭টি নমুনার মধ্যে ১৪ জনের নমুনা পজেটিভ এসেছে। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৬৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৩৭২ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More