ঝিনাইদহে গৃহবধূ হত্যা : বিচারের দাবিতে মানববন্ধন

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে গৃহবধূর রহস্যজনক মৃত্যুর প্রতিবাদে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নিহতের স্বজনদের উদ্যোগে শহরে র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উল্লেখ্য, ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের কনেজপুর গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে বর্ষা খাতুন (১৮) গত শুক্র বার রহস্যজনক মৃত্যু হয়। ১০ মাস আগে পারিবারিকভাবে বর্ষার বিয়ে হয় একই উপজেলার সুরাট ইউনিয়নের রতনহাট গ্রামের ইদ্রিসের ছেলে শাকিল হোসেনের সাথে। শাকিল পেশায় একজন স্যানিটারি মিস্ত্রি। বিয়ের পর থেকে বর্ষা খাতুনের পরিবারে যৌতুক ও মোটরসাইকেল দাবি করে আসছিল শাকিল। গত শুক্রবার দুপুরে স্বামী শাকিল হোসেনের বসত ঘরে লাশ হয় বর্ষা। মানববন্ধনে নিহতের স্বজনরা অভিযোগ করেন বর্ষা আত্মহত্যা করেনি। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা আমাদের মেয়ে হত্যার বিচার চাই। খুনি শাকিলের ফাঁসি চাই। তবে বর্ষার স্বামী শাকিল মুঠোফোনে জানান, বর্ষা আত্মহত্যা করেছে আমি তাকে হত্যা করিনি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান,লাশের ময়না তদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More