ঝিনাইদহে নবনির্বাচিত মেম্বার আদম ব্যবসায়ী আসিফ গ্রেফতার

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার ২নং মধুহাটি ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার ও আলোচিত আদম ব্যবসায়ী আসিফ ইকবালকে গ্রেফতার করেছে পুলিশ। গতপরশু মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসিফ সদর উপজেলার বেড়াশুলা গ্রামের মৃত আফসার উদ্দিন বিশ্বাসের ছেলে। গতকাল বুধবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আসামি আসিফের বিরুদ্ধে মানবপাচার মামলা রয়েছে। ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন আলোচিত আদম ব্যবসায়ী নিজ বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গতকাল বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

উল্লেখ্য, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার আদম ব্যবসায়ী আসিফ ইকবালের খপ্পড়ে পড়ে সর্বশান্ত হয়েছে ৮টি পরিবার। পরিবারে একটু স্বচ্ছলতা আনার জন্য বিদেশে চাকরি পাওয়ার আশায় বুক বেঁধেছিলো বেড়াশুলা গ্রামের ওই পরিবারগুলো। এই সুযোগকে কাজে লাগিয়ে আদম ব্যবসায়ী আসিফ ইকবাল ভালো বেতনের লোভ দেখিয়ে সৌদি আরব পাঠায় কোম্পানির ভিসায়। সেখানে কাজ না পেয়ে মানবেতর জীবনযাপন ও গ্রেফতার এড়াতে সেখানে পালিয়ে বেড়াচ্ছেন তারা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More