ঝিনাইদহে প্রাণিসম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক অবরুদ্ধ

ঝিনাইদহ প্রতিনিধি: ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রি প্রদানের দাবিতে প্রাণিসম্পদ অধিদপ্তর খুলনা বিভাগীয় পরিচালক ডা. শুখেন্দ্র শেখর গায়েনকে অবরুদ্ধ করে রেখেছে ঝিনাইদহ ভেটেরিনারি কলেজের শিক্ষার্থীরা। বুধবার দুপুর আড়াইটা থেকে তিনি কলেজের প্রশাসনিক ভবনে অবরুদ্ধ রয়েছেন।
সজীব হাসান নামে এক শিক্ষার্থী জানান, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রির বিজ্ঞপ্তিতে ভর্তি হলেও বিএসসি ভেট সাইন্স এবং এএইচ ডিগ্রি প্রদান করার চেষ্টা করছে শের-ই বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাই ভর্তি বিজ্ঞপ্তিতে থাকা ডিভিএম ডিগ্রি দাবি করেন তারা। এ দাবিতে গত ২দিন তারা বিক্ষোভ, সড়ক অবরোধ ও মানববন্ধন কর্মসূচি পালন করে আসছে। বুধবার দুপুরে ডা. শুখেন্দ্র শেখর গায়েন কলেজে এলে শিক্ষার্থীরা তাকে অবরুদ্ধ করে কলেজের প্রধান ফটক আটকে বিক্ষোভ করেন।
সাইদুজ্জামান মুরাদ নামে এক শিক্ষার্থী বলেন, আমরা আমাদের দাবি আদায়ে দুইদিন ধরে আন্দোলন করে আসছি। এর আগে জেলা প্রশাসনের কর্মকর্তারা এসে আমাদের দাবি মানার আশ্বাস দিয়েছেন। কিন্তু উল্লেখযোগ্য কোনো অগ্রগতি দেখতে পাচ্ছি না। তাই আমরা খুলনা বিভাগীয় পরিচালককে অবরুদ্ধ করে রেখেছি।
এ ব্যাপারে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজের অধ্যক্ষ ডা. মো. আতাউর রহমান ভূইয়া বলেন, খুলনা বিভাগীয় পরিচালক ডা. শুখেন্দ্র শেখর গায়েন স্যার দুপুরে শিক্ষার্থীদের দাবির বিষয়ে জানতে এলে তাকে শিক্ষার্থীরা অবরুদ্ধ করে রেখেছে। শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছি। তারা কোনোভাবেই মানতে চাচ্ছে না। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More