ঝিনাইদহে সাবেক এমপি ও তিন চিকিৎসকসহ করোনোয় আক্রান্ত ৭

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহে সাবেক সংসদ সদস্য ও চিকিৎসকসহ আরও সাতজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮ জন। গতকাল মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে। আক্রান্তরা হলেন ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি, সদর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ও একজন মেডিকেল অফিসার, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের একজন নার্স, কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসার এবং শৈলকুপা উপজেলায় দুইজন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল ঝিনাইদহে প্রথম দুজন করোনায় আক্রান্ত রোগীর সন্ধান মেলে। এরপরের ৪দিন রোগী বাড়তে থাকে। মাঝে কয়েক দিন আর রোগী মেলেনি। হঠাৎ করে গত ২৪ ঘণ্টায় নতুন করে সাতজনের শরীরে করোনাভাইরাস পজিটিভ এসেছে।
ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা ইউনিটের মেডিকেল অফিসার ও মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, গতকাল মঙ্গলবার সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো ৩৫টি নমুনার মধ্যে সাতটি পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট প্রাপ্ত ২৮০টি নমুনার ফলাফলের মধ্যে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৮ জন। এরমধ্যে চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের সদস্য রয়েছে ১৭ জন।
তিনি আরও জানান, এর আগে আক্রান্ত ব্যক্তিরা সবাই ভালো আছেন। তাদেরকে বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। নতুন আক্রান্তদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More