ঝিনা্ইদহে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুজন নিহত

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার (১৯ মে) রাত ৮টার দিকে ঝিনাইদহ-হরিণাকুণ্ডু সড়কের শাখারিদহের জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মোটরসাইকেল চালক আক্তার হোসেন (৩২) ও পথচারী পথচারী আবু তালেব (৩০)। আক্তার উপজেলার হামিরহাটি গ্রামের মনছের আলীর ছেলে ও তালেব উপজেলার চাঁদপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে। এ ঘটনায় উত্তেজিত জনতা যাত্রীবাহী ওই বাসটি ভাঙচুর করে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে।
স্থানীয়রা জানায়, রাতে ঝিনাইদহ থেকে লস্কর পরিবহনের একটি যাত্রীবাহী বাস হরিণাকুণ্ডুর দিকে আসার সময় ওই এলাকায় অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও এক পথচারীকে সরাসরি ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক যুবক আক্তার ও পথচারী তালেব বাসটির নিচে চাপা পড়েন। পরে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।
হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক এক যুবক ও একজন পথচারী নিহত হয়েছেন। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। চালক পলিয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More