টাকা নিয়ে পালানোর সময় জনতার হাতে ছিনতাইকারী আটক

জীবননগর ব্যুরো: জীবননগর বাজারের সার-কীটনাশক ব্যবসায়ীর দোকানে ক্রেতা সেজে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে অভিনব কৌশলে ক্যাশ বাক্সের হতে টাকা হাতিয়ে নিয়ে পালানোর সময় জনতার হাতে আব্দুস সালাম (৩২) নামের এক ছিনতাইকারী আটক হয়েছে। জীবননগর-দত্তনগর সড়কে অবস্থিত আজাদ হোসেনের শান্তনা এন্টারপ্রাইজে এ ঘটনা ঘটে। খবর পেয়ে জীবননগর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থালে পৌঁছে আটককৃত ছিনতাইকারীকে থানা হেফাজতে নেয়। এ ঘটনায় আটককৃত ছিনতাইকারীসহ আরো দু’ জনকে পলাতক দেখিয়ে থানায় দায়ের করা হয়েছে। আটককৃত ছিনতাইকারী সালাম যশোর জেলার কেশবপুর উপজেলা সদরের ওয়াজেদ আলী বিশ্বাসের ছেলে।
সার-কীটনাশকের ব্যবসা প্রতিষ্ঠান শান্তনা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আজাদ হোসেন জানান, সকালে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান খুলে ক্রেতাদের মাঝে পণ্য বিক্রি করছিলেন। এসময় আটক ছিনতাইকারী সালাম ক্রেতা সেজে বেলা সাড়ে ১০টার দিকে তার দোকানে এসে বিভিন্ন কীটনাশকের দাম জানতে চান। এক সময় সে ৩০ টাকা মূল্যমানের কীটনাশকের একটি প্যাকেট কিনে দোকানে দাঁড়িয়ে থাকে। ওই ছিনতাইকারীর দু’ সঙ্গী এসময় তাকে মাল কেনার কথা বলে আমাকে ব্যস্ত করে ফেলে। এ সুযোগে ওই ছিনতাইকারী বিশেষ কৌশলে ক্যাশ বাক্স হতে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ ঘটনায় চিৎকার চেঁচামেচি করলে উপস্থিত জনতা তাকে তাড়িয়ে ধরে আটক করে। এসময় তার কাছে নিকট হতে ক্যাশ হতে হাতিয়ে নেয়া সমুদয় টাকা উদ্ধার করা হয়।
খবর পেয়ে জীবননগর থানার এসআই আনিছের নেতৃত্বে পুলিশের একটি টিম এসে আটককৃত ছিনতাকারীকারী সালামকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়। ছিনতাইকারী সালামসহ তার পলাতক দু সহযোগিতে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে ওসি সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More