টানা ৪র্থবার সাংসদ নির্বাচিত হওয়ায় এমপি ছেলুন জোয়ার্দ্দারকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছে জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন

আলমডাঙ্গা ব্যুরো: বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে চুয়াডাঙ্গা-১ আসনে টানা ৪র্থবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে ফুলেল অভ্যর্থনা জানানো হয়েছে। গত শনিবার সংসদ সদস্যের চুয়াডাঙ্গার বাসভবনে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এ সময় তিনি বলেন, অতীতেও চুয়াডাঙ্গা জেলায় কোনো বছর সার সংকট হয়নি। ভবিষ্যতে যাতে সার না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। চুয়াডাঙ্গা কৃষি প্রধান জেলা। এটা বন্যা কিংবা ক্ষরা প্রবণ অঞ্চল না। এখানে নানা জাতীয় ফসল উৎপাদন হয়ে থাকে। সার সংকট হলে কৃষকরা ভালোভাবে চাষাবাদ করতে পারবে না। ভালো ফসল ফলাতে পারবে না। আপনাদের খেয়াল রাখতে হবে যাতে কৃষকরা প্রতারিত না হয়। অসৎ ব্যবসায়ীরা যাতে সুযোগ না পায় সেদিকেও সজাগ থাকতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা শাখা সভাপতি আলহাজ মীর মহিউদ্দিন, সাধারণ সম্পাদক হাজি আকবার আলী, সহসভাপতি হাবিবুর রহমান, সামসুল হক, সদস্য আবু জাফর, আনোয়ার আলী, রুবেল, সদর উপজেলা সাধারণ সম্পাদক মজিবর রহমান, সহসভাপতি আশরাফুল হক চন্দন, মিন্টু, আনোয়ার আলী প্রমুখ।
এ সময় বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More