ট্রাফিক পুলিশের সাথে বাকবিতন্ডা, ২ যুবক জেল হাজতে

মেহেরপুর অফিস: মেহেরপুরে ট্রাফিক পুলিশের সঙ্গে কাগজপত্র নিয়ে বাকবিত-ার পর ২ মোটরসাইকেল মালিককে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়াকে কেন্দ্র করে মোটরসাইকেল মালিক আনোয়ার হোসেন এবং আতিকের সঙ্গে ট্রাফিক পুলিশের বাকবিত-ার পর ২জনকে আটক করে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়। পরে আনোয়ার হোসেন এবং আতিককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটক আতিক কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পুরাতন আমদহ আল্লাহর দরগা গ্রামের এনামুল হকের ছেলে এবং আনোয়ার হোসেন একই গ্রামের মানার আলীর ছেলে ও আতিকের খালাতো ভাই।

জানা গেছে, ঘটনার সময় মেহেরপুর শহরের হোটেল বাজারে এলাকায় ট্রাফিক পুলিশের উদ্যোগে অভিযান চলছিলো। ট্রাফিক ইন্সপেক্টর বিশ্বজিৎ ঘোষের নেতৃত্বে অভিযান চলাকালে আতিক মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় যাওয়ার সময় ট্রাফিক পুলিশ তাকে থামিয়ে গাড়ির কাগজপত্র দেখতে চান। এ সময় আতিকের মোটরসাইকেল কাগজপত্র না থাকায় গাড়ির বিরুদ্ধে মামলা আদায় করেন। এ নিয়ে আতিকের সঙ্গে ট্রাফিক পুলিশের বাকবিত-া শুরু হয়। পরে আতিক মোবাইল ফোনে তার খালাতো ভাই আনোয়ারকে ডেকে নেন। আনোয়ার হোসেন সেখানে উপস্থিত হলে তাদের সাথে ট্রাফিক পুলিশের বাকবিত-া শুরু হয়। এ ঘটনার পরপরই আনোয়ার এবং আতিককে আটক করে থানায় নেয়া হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More