ট্রেনের ধাক্কায় চুয়াডাঙ্গার খাসপাড়া গ্রামের নুরবানু নামের এক বৃদ্ধা নিহত

আন্দুলবাড়ীয়া/গড়াইটুপি প্রতিনিধি: ট্রেনের ধাক্কায় চুয়াডাঙ্গার খাসপাড়া গ্রামের সরকারপাড়ার নুরবানু (৭০)নামের এক বৃদ্ধার নিহত হয়েছেন। গতকাল সাড়ে ১০টার দিকে খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেসের ধাক্কায় তিনি মারা যান।
পারিবারিকসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের খাসপাড়া গ্রামের সরকারপাড়ার মৃত সাত্তার আলীর স্ত্রী নুরবানু (৭০)নামের ওই বৃদ্ধা গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কর্চ্চাডাঙ্গা গ্রামের তার বোনের বাড়িতে যাচ্ছিলেন। তিনি ট্রেন লাইনের পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেসের ধাক্কায় মারাত্মক জখম হন। পরে পরিবারের লোকজন তাকে বাড়ি নিয়ে গেলে তিনি মারা যান।
এ বিষয়ে নিহতের চাচাতো ভাই সাহাজুল ইসলাম বলেন, গতকাল আমার বোন সাহাপুর কর্চ্চাডাঙ্গা আত্মীয়বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রেনের ধাক্কায় আহত হলে বাড়ি নিয়ে আসলে সে মারা যায়। বয়স্ক মানুষ ট্রে নলাইনের ধার দিয়ে হেঁটেই কর্চ্চাডাঙ্গা যাচ্ছিলো, আর কানে একটু কম শোনেন।
জিআরপি পুলিশ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা অবগত হয়েছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আমাদের কাছে আসেনি। জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, যেহেতু বিষয়টি ট্রেনের ধাক্কায় নিহতের ঘটনা। শোনার পর আমি দর্শনা জিআরপি পুলিশকে ইনফর্ম করেছি। এদিকে গতকাল শুক্রবার বিকেল ৩টায় নিহত ওই নারীকে জানাজা শেষে গ্রামের কবরস্থান দাফন করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More