ঢাকার এমআইএসটিতে চুয়াডাঙ্গার যারা ভর্তির যোগ্যতা অর্জন করেছে

স্টাফ রিপোর্টার: মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি বিশ^বিদ্যালয়ে চুয়াডাঙ্গার ৮জন ভর্তির যোগ্যতা অর্জন করেছে। এর মধ্যে ৩ জন মেধা তালিকায় ৫ জন প্রথম অপেক্ষামান তালিকায় ছিলো। গতকাল সোমবার ছিলো মেধা ও প্রথম অপেক্ষামান তালিকাভুক্তদের ভর্তির শেষ দিন।
এমআইএসটি প্রকৌশল বিশ^বিদ্যালয়ে যারা ভর্তির যোগ্যতা অর্জন করেছে তাদের মধ্যে রয়েছে চুয়াডাঙ্গা হকপাড়ার মো. আকবর আলী ও রুবিনা ইয়াসমিনের ছেলে আসিফ আরাফাত মেধা তালিকায় ৭৬তম হয়েছে। আকবর আলী সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। পুরাতন ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার মো. রবিউল ইসলাম ও মোছা. শিরিন আক্তারের মেয়ে সুমাইয়া ইসলাম মহুয়া মেধা তালিকায় ২৭০তম। চুয়াডাঙ্গা মালোপাড়ার মো. শহিদুল্লাহ বেবি ও মোছা. আসমা আক্তার শিরিনের ছেলে আকিব সিহাব মেধা তালিকায় ৩২৪ তম। প্রথম অপেক্ষামান তালিকা থেকে যারা ভর্তির যোগ্যতা অর্জন করে তাদের মধ্যে চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় করিয়াপাড়ার মো. আতিকুল ও মোছা. শিরিনা খাতুনের ছেলে সালিম সাদমান সাদাত, দৌলাতদিয়াড় বাদালপাড়ার মো. আব্দুর রাজ্জাক ও মোছা. মরিয়ম বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান রাকিব, চুয়াডাঙ্গা থানা কাউন্সিলপাড়ার অ্যাড. রেজাউল হক ও মোছা. নাজমা খাতুনের মেয়ে রোজলীন হক নেহা, আলমডাঙ্গা মুন্সিগঞ্জ জেহালা সুনাতনপুরের শেখ আবুল কালাম আজাদ ও লাইলা সুলতানার ছেলে শেখ খালিদ আজাদ ও দৌলাতদিয়াড় মাদরাসাপাড়ার মো. মনজুর হোসেন ও মোছা. নাসিমা আক্তারের ছেলে নাফিস ফয়সাল আশিক।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More