তিতুদহের গবরগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে বেদম প্রহার

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার গবরগাড়া গ্রামে জামিনের টাকা না পেয়ে একজনকে বেদম প্রহার করা হয়েছে। আহত শাহালমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন দায়িত্বরত চিকিৎক। এ ঘটনায় ৬ জনকে আসামি করে দর্শনা থানায় মামলা করা হয়েছে বলে জানাগেছে।

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের গবরগাড়া গ্রামের আলী হোসেনের ছেলে শাহালম (৩৫) লুলুর ছেলে হজর আলীর পেয়ারা বিক্রির ২৫ হাজার টাকার জামিনদার হয়। এর মধ্যে ২০ হাজার টাকা দিয়েও দেয়। বাকি ৫ হাজার টাকা টাকা আগামী বৃহস্পতিবার দেয়ার কথা রয়েছে। এরই মধ্যে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গ্রামের স্কুলের সামনে শাহালমকে দেখে ওই টাকার জন্য হজর আলীর লোকজন চাপ দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়ে যায়। একপর্যায় হজর আলীর আত্মীয়-স্বজনেরা রাতের অন্ধকারে একা পেয়ে লাঠি শোটা দিয়ে বেধড়ক মারপিট করে শাহালমকে। রাতেই আহত শাহালমকে সজ্ঞাহীন অবস্থায় নিয়ে যাওয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে তার অবস্থার অবনতি দেখা দিলে গতকাল মঙ্গলবার কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনায় শাহালমের পিতা আলী হোসেন বাদি হয়ে নুর মোহাম্মদের ছেলে ফরজ আলী, আশরাফ আলী, ফরজের ছেলে সজিব হোসেন, আশরাফ আলীর ছেলে সাদ্দাম হোসেন, আলমগীর হোসেন ও রাজুকে আসামি করে দর্শনা থানায় একটি মামলা করেন। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More