দর্শনার আকন্দবাড়িয়ায় মুদি দোকানে ছিনতাইয়ের ঘটনায় কথিত সাংবাদিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় একটি মুদি দোকানের টাকাভর্তি ড্রয়ার ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত কথিত সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। গতরাত সাড়ে ১২টা থেকে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত আলমগীর কবিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ছিনতাই হওয়ায় টাকা ও মোবাইল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

অভিযোগে জানাগেছে, চুয়াডাঙ্গার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের তমালতলার আনারুলের ছেলে মেসার্স নুসহবা স্টোরের মালিক নুর ইসলাম গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তার মাকে দোকানে বসিয়ে রাতের খাবার খেতে যান। এসময় দর্শনা মোহাম্মদপুরের মৃত আরমান ওরফে বড়মিয়ার ছেলে আলোচিত কথিত সাংবাদিক দোকানের ড্রয়ার ছিনিয়ে নিয়ে দৌড় দেন। পিছু নেয় নুর ইসলামের মা। মহিলা মানুষ হওয়ায় দৌড়ে আলমগীর কবিরকে ধরতে পারে না। নুর ইসলাম জানায়, ঘটনার কিছুক্ষণ আগে আলমগীর আমার দোকানে আসে এবং বিকাশ থেকে ১শ টাকা তোলে। মায়ের কাছে দোকান রেখে রাতের খাবার খেতে গেলে সে দোকানের ড্রয়ার ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। আমি তৎক্ষণাত বিষয়টি দর্শনা থানা পুলিশকে জানায় এবং থানায় হাজির হয়ে অভিযুক্ত ছিনতাইকারী আলমগীর কবিরের বিরুদ্ধে নগদ ১৫ হাজার টাকা, বিকাশের সিমসহ তিনটি মোবাইলসেট ছিনিয়ে নিয়ে যাবার অভিযোগ করেছি।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লুৎফুল কবির বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অচিরেই ছিনতাইকৃত টাকা ও মোবাইল উদ্ধার করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More