দর্শনায় সিপিবি নেতার বাড়ি ভাংচুর, যুবলীগ নেতাসহ ৬ জনের নামে মামলা

চুয়াডাঙ্গা জেলা সিপিবির সভাপতি ও মুক্তিযোদ্ধা সৈয়দ মজনুর রহমানের দর্শনাস্থ বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনায় শনিবার দর্শনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তিনি। যুবলীগের ৬ জনকে আসামি করে তিনি দর্শনা থানায় ইতোমধ্যে মামলা করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে সৈয়দ মজনুর রহমান জানান, আমার দাদা ও বাবা এ ভিটায় প্রায় শতাধিক বছর ধরে বসবাস করে আসছে, এখন আমি বসবাস করছি, হঠাৎ করে বৃহস্পতিবার বিকেলে দর্শনা যুবলীগ নেতা রফিকুল ইসলামসহ ৬-৭ জন এসে আমার বাড়ির সীমানা প্রাচীর ও ঘরবাড়ি ভেঙে লুটপাট ও দখল করার চেষ্টা করে। এবং এখানে তাদের চাচার কেনা জমি আছে বলে দাবি করে। আমার স্ত্রী প্রতিবাদ করলে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

তিনি বলেন, বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। যুবলীগের ৬ জনকে আসামি করে দর্শনা থানায় একটি মামলা করা হয়েছে।

এ সময় সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলার ১৩ জন মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে যুবলীগ নেতা রফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, ‘আমি আমার চাচার কেনা সম্পত্তি বুঝে নিয়েছি, মুক্তিযোদ্ধা সৈয়দ মজনুর রহমানের ঘরবাড়ির আশেপাশে যাইনি।’

দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান জানান, আমি শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছি। দর্শনা থানার ওসি এ এইচ এম লুতফুল কবির জানান, মামলা হয়েছে আসামি সব পলাতক রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More