দর্শনা সুলতানপুরে তিন মাতালের কাণ্ড : দু’জনকে কুপিয়ে জখম

দর্শনা অফিস: দর্শনা সুলতানপুরে তিন মাতালের কাণ্ডে হতবাক গ্রামবাসী। ধারালো দায়ের কোপে ২ জনকে করা হয়েছে রক্তাক্ত জখম। কুপিয়ে পালাতে গিয়ে ভ্যান উল্টে খাদে পড়ে কুপোকাত হয়েছে হামলাকারীরা। থানায় ৩ জনের বিরুদ্ধে অভিযোগ। গতপরশু মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে দামুড়হুদার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সুলতানপুর মাঝপাড়ার আসাবুদ্দিনের বাড়িতে ছাদ ঢালাই কাজ চলছিলো। সুলতানপুরের আ. কুদ্দুসের ছেলে আলী, বনি আমিনের ছেলে মাসুদ, ভুট্টোর ছেলে আকুল মদ্যপ অবস্থায় ভ্যান যোগে দাঁড়ান আসাবুদ্দিনের বাড়ির সামনে। ৩ মদ্যপকে মাতলামি করতে নিষেধ করায় ক্ষিপ্ত হয় তারা। এক পর্যায়ে মাতাল তিনজন মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে আসাবুদ্দিনকে। ছেলে আসলাম এগিয়ে আসলে তাকেও কোপ মারে। এতে রক্তাক্ত জখম হয় আসাবুদ্দিন, আসলাম ও প্রতিবেশী নুরনবীর ছেলে বাবু। স্থানীয়দের ধাওয়ার মুখে হামলাকারী মাতালরা ভ্যান যোগে পালানোর সময় ভ্যান উল্টে খাদে পড়ে গুরুত্বরভাবে আহত হয় আকুল।

এদিকে রক্তাক্ত জখম আসাবুদ্দিন, আসলাম ও বাবুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। এ ঘটনায় ৩ জনের বিরুদ্ধে দর্শনা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More