দামুড়হুদার বয়রায় পানিতে ডুবে ৭ বছরের শিশুর মৃত্যু

কার্পাসডাঙ্গা প্রতিনিধি : দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বয়রা গ্রামে পানিতে ডুবে ৭ বছরের শিশু জাকারিয়ার মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা বরেছেন, মঙ্গলবার বেলা ৩ টার দিকে বয়রা গ্রামের পূর্বপাড়ার শাহাজামালের ছেলে জাকারিয়া বাড়ির পাশে পুকুরে পড়ে মারা যায়।
স্থানীয়রা জানান, জাকারিয়া নিজ হাতে করে একটি পেয়ারা নিয়ে বাড়ির পাশে পুকুর ধারে বন্ধুদের সাথে খেলা করছিল। এসময় পেয়ারাটি তার হাত থেকে পড়ে গেলে সে পুকুরে ঝাঁপ দিয়ে পিয়াটি তুলতে গিয়ে পুকুর থেকে আর উঠতে পারেনি। পরিবারের লোকজন বিষয়টি টের পেলে পুকুরে খুঁজতে থাকে পরিবারের লোকজন। খোঁজাখু্ঁজির একপর্যায়ে জাকারিয়াকে খুঁজে পেয়ে পুকুর তুলে নিয়ে আসে। দ্রুত তাকে কার্পাসডাঙ্গা স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। স্থানীয় চিকিৎসক তাকে রেফার করলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার উদ্যোশে রওনা হলে পথে মধ্যে সে মারা যায়। জাকারিয়ার মৃত্যুতে গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More