দামুড়হুদার লোকনাথপুরে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ : শিশুসহ আহত ৫

 

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গা দামুড়হুদার লোকনাথপুরে ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইজিবাইকে থাকা শিশুসহ ৫ যাত্রী আহত হয়েছেন। গতকাল রোববার বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। আহতরা হলেন দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে (ইজিবাইক চালক) সাইফুল ইসলাম (৩৭), রুদ্রনগর গ্রামের জমির উদ্দিনের স্ত্রী শুকতারা বেগম (৪০), দামুড়হুদার কাদিপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে রোকন (৩০) ও রোকনের ছেলে রুহিন (৫), একই উপজেলার গোবিন্দপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে জিহাদ আলী (১৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেলে দামুড়হুদা থেকে ইজিবাইকে কয়েকজন যাত্রী নিয়ে দর্শনার দিকে যাচ্ছিলো। এ সময় লোকনাথপুর বাজারে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-০২৮০) এসে ইজিবাইকটিকে জোরে ধাক্কা দেয়। এতে ইজিবাইক চালকসহ যাত্রীরা ছিটকে পাকা রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে দর্শনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক মোকলেছুর রহমান উন্নত চিকিৎসার জন্য তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নূর জাহান রুমি বলেন, তাদের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত কি-না এখনই বলা সম্ভব নয়। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। সার্জারি কনসাল্টেন্ট চিকিৎসক পরবর্তী চিকিৎসা প্রদান করবেন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে ট্রাকটি ও দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। আহতদের পরিবারের কাছ থেকে এখনো পর্যন্ত কোনো লিখিত পাওয়া যায়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More