দামুড়হুদায় ইউপি নির্বাচনে ১৫৭ জনের মনোনয়ন ফর্ম সংগ্রহ

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দামুড়হুদা সদর, জুড়ানপুর, কুড়–লগাছি ও কার্পাসডাঙ্গা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ নির্বাচনে দামুড়হুদা উপজেলার চার ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে ১৫২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চার ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ৩৪ জন ও সাধারণ সদস্য পদে ১১৪জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
এদিকে গতকাল রোববার দামুড়হুদা সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান প্রভাষক শরীফুল আলম মিল্টন স্বতন্ত্র চেয়ারম্যান পদে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন। এছাড়াও দামুড়হুদা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ২জন ও কুড়–লগাছি ইউনিয়নে সাধারণ সদস্য পদে ১জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার ইছহাক আলী জানান, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী দামুড়হুদার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে মনোনয়নপত্র বিতরণ ও জমা নেয়া শুরু হয়েছে। মনোনয়নপত্র সংগ্রহ এবং দাখিল করা যাবে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই করা হবে ২০ অক্টোবর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ অক্টোবর ।
উল্লেখ্য, সর্বশেষ ভোটার হালনাগাদ তথ্য অনুযায়ী দামুড়হুদা সদর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৭৫১জন। পুরুষ ভোটার সংখ্যা ১৬ হাজার ৫৮১জন ও মহিলা ভোটার সংখ্যা ১৬ হাজার ১৭০জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More