দামুড়হুদায় কীটনাশক ব্যবসায়ীকে মারধরসহ টাকা ছিনতাইয়ের অভিযোগ

দামুড়হুদা ব্যুরো: দামুড়হুদায় পূর্ব শত্রুতার জের ধরে আমানউল্লাহ (৪৫) নামের এক সার ও কীটনাশক ব্যবসায়ীকে মারধরসহ টাকা ছিনতাই করে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। আহত কীটনাশক ব্যবসায়ীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বুধ্বার রাত ৮ টার দিকে উপজেলার কালিয়াবকরি গ্রামে মারধরসহ এ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কালিয়াবকরি গ্রামের মৃত রহমতুল্লাহর ছেলে আমানউল্লাহ দীর্ঘদিন ধরে গ্রামেই সার ও কীটনাশকের ব্যবসা করে আসছেন। ব্যবসায়ীক লেনদেন নিয়ে আমানউল্লাহর সাথে বেশকিছুদিন যাবত আসামিদের বিরোধ চলে আসছিলো। কীটনাশক ব্যবসায়ী আমানউল্লাহ অন্যান্য দিনের ন্যায় গত বুধবার রাত ৮ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে একই গ্রামের লুৎফরের ছেলে জুবায়ের, আউলের ছেলে সাইফুল, রহমতুল্লাহর দুই ছেলে আইনাল ও আশাদুল এবং আইনালের ছেলে রশিদ তার পথরোধ করে এবং কীটনাশক ব্যবসায়ী আমানউল্লাহকে বাটাম দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে করে আহত করে। এ সময় আমানউল্লাহ মাটিতে লুটিয়ে পড়লে প্রতিপক্ষরা তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহত আমানউল্লাহকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ ঘটনায় আহত আমানউল্লাহ বাদী হয়ে অভিযুক্ত ৬ জনের নামে গতকাল বৃহস্পতিবার দামুড়হুদা থানায় মামলা দায়ের করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More