দামুড়হুদায় চায়ের দোকান থেকে জুয়া খেলার সরঞ্জামসহ আটক ৬

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার চিৎলা নতুনপাড়ার হিরার চায়ের দোকান থেকে ৬জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে তাদেরকে আটক করে দামুড়হুদা মডেল থানা পুলিশ। এসময় জুয়ার আসর থেকে জব্দ করা হয় নগদ টাকা, তাস ও চটের বস্তা।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, গতকাল শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার এসআই শেখর চন্দ্র মল্লিক সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার চিৎলা নতুনপাড়ার হিরার চায়ের দোকানে অভিযান চালায়। এসময় জুয়া খেলা অবস্থায় ৬ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃত জুয়াড়িরা হলেন দামুড়হুদা উপজেলার চিৎলা নতুনপাড়া গ্রামের নওশের আলীর ছেলে মোহাম্মদ ওয়ালীউল্লাহ শেখ (৪০), মৃত বিশারত মোল্লার ছেলে কামাল হোসেন (৪০), মৃত সজ্জন মল্লিকের ছেলে মোহাম্মদ আকমান আলী (৪৫), আজিজুল সর্দারের ছেলে আবু তালেব (৪৫), পার দামুড়হুদা গ্রামের আব্দুল লতিফের ছেলে ইসমাইল (৩৫) ও দৈউলী গ্রামের আব্দুর রহমানের ছেলে আশাদুল হক (৫০)। জুয়ার আসর থেকে নগদ এক হাজার ৩৯০ টাকা, একসেট তাস ও চটের বস্তা উদ্ধার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে পুলিশ। দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, জুয়া খেলা অবস্থায় ৬জন জুয়াড়িকে আটক করা হয়েছে। আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More