দামুড়হুদায় দুর্ঘটনায় নারীসহ আহত ৪ : তিনটি অবৈধযান জব্দ

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার সড়কগুলো ইট ভাটার মাটি বহনের অবৈধ ট্রাক্টরের মাটি পড়ে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে প্রতিনিয়তই ঘটছে ছোট বড় দুর্ঘটনা। গতকাল বৃহস্পতিবার সকালে দামুড়হুদা-দর্শনা সড়কের জয়রামপুর শাহাপাড়াস্থ শেখ ইট ভাটার সম্মুখে অবৈধ ট্রাক্টর, আলমসাধু ও ব্যাটারিচালিত পাখিভ্যানের ত্রি-মুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুত্বর আহত হয়েছেন নারীসহ ৪ জন। ঘটনার পরপরই আহতদেরকে উদ্ধার করে নেয়া হয় হাসপাতালে।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গার অভিমুখ থেকে আসা একটি অবৈধ ট্রাক্টর দর্শনার দিকে যাচ্ছিলো। এমন সময় বিপরীত দিক থেকে আশা একটি অবৈধ ইঞ্জিন চালিত আলমসাধু ও ব্যাটারিচালিত যাত্রী বোঝায় পাখিভ্যানের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গুরুতর আঘাত পেয়ে আহত হয় জয়রামপুর গ্রামের মৃত দবির উদ্দীনর ছেলে পাখিভ্যান চালক নাসির উদ্দীন (৫০), একই গ্রামের পাখিভ্যানের যাত্রী জাহিদুল ইসলামের মেয়ে সুমাইয়া খাতুন (১২), শফিউর রহমানের মেয়ে শেফা খাতুন (১২) ও আলমসাধু চালক কাদিপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে হুসাইন (২০)। এ সময় আশেপাশে থাকা ও পথচারীরা তাৎক্ষণিক আহতদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ওয়াহেদ মাহমুদ রবিন প্রাথমিক চিকিৎসা দিয়ে আলমসাধু চালক হুসাইন আলী ও পাখিভ্যানের যাত্রী সুমাইয়া খাতুনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে নেন। পাখিভ্যান চালক নাসির উদ্দিন ও পাখি ভ্যানের যাত্রী শেফা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দিয়ে দেন। ঘটনার পরপরই দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে অবৈধ ইট বহনকারী ট্রাক্টর, ক্ষতিগ্রস্ত আলমসাধু ও পাখিভ্যানটি থানা হেফাজতে নেন। ঘটনার সময় উপস্থিত পথচারী ও যানবাহন চালকরা বলেন, ইট ভাটার অবৈধ ট্রাক্টরের মাটি রাস্তায় পড়ে সড়কগুলো অকেজো হয়ে পড়ার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে এই ধরনের দুর্ঘটনা ঘটছে প্রতিনিয়ত। এ ধরনের দুর্ঘটনা এড়াতে সড়কগুলো থেকে মাটির স্তুপগুলো পরিষ্কারের দাবি করেন তারা।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে এবং ঘটনাস্থল থেকে অবৈধ ইট বহনকারী ট্রাক্টর, ও ক্ষতিগ্রস্ত আলমসাধু-পাখিভ্যানটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More