দামুড়হুদা-দর্শনায় পৃথক মাদকবিরোধী অভিযান : ভ্রাম্যমাণ আদালতে তিনজনের জেল ও জরিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পৃথক তিনটি অভিযান চালিয়ে মাদকসহ আটকের পর তিনজনকে কারাদ- প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। কারাদ-প্রাপ্তরা হলেন দামুড়হুদা দশমীপাড়ার দবির ম-লের ছেলে মন্টু ম-ল (৪৫), লোকনাথপুর মাঝেরপাড়ার দরবেশ আলী শাহ’র ছেলে শাজাহান শাহ (৫২) ও জয়নগর চেকপোস্টের মৃত মোরশেদের ছেলে সামাদ হোসেন জাম্বু (৩৯)। গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর ও জয়নগর চেকপোস্ট এলাকায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, পুলিশ ও বিজিবির একটি যৌথ টিম। অভিযানে আটক করা হয় তিন মাদককারবারিকে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০০ গ্রাম গাঁজা ও ২০০ মিলি চোলাই মদ। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, পুলিশ ও বিজিবির যৌথ একটি দল দামুড়হুদা উপজেলায় পৃথক তিনটি মাদকবিরোধী অভিযান চালায়। সকাল সাড়ে ৭টার দিকে লোকনাথপুর গ্রামে অভিযান চালানো হয়। এসময় একটি মুরগির ফার্মের পেছন থেকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় মন্টু ম-লকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও ৫০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। সকাল সাড়ে ৮টার দিকে লোকনাথপুর মাঝেরপাড়ার শাজাহান শাহকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও ৫০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে একই টিম বেলা ১১টার দিকে অভিযান চালায় উপজেলার জয়নগর চেকপোস্ট এলাকায়। এসময় সামাদ হোসেন জাম্বুকে নিজ বাড়ি থেকে ২০০ মিলি চোলাই মদসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জাম্বুকে ৩ মাসের কারাদ- ও ৫০০ টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More