দামুড়হুদা বাসস্টান্ডে অগ্নিকাণ্ডে হোটেল ও চায়ের দোকান ভস্মীভূত 

দামুড়হুদা অফিস: দামুড়হুদা উপজেলা শহরের বাসস্টান্ডে খাবার হোটেল ও চায়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার গভির রাতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। এ ঘটনায় দু’ব্যবসায়ীর আনুমানিক ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।
জানা গেছে, মঙ্গলবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে বিদ্যুতিক সটসার্কিট থেকে দামুড়হুদা বাসস্টান্ডস্থ আল্লারদান হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পর্যায়ক্রমে আল্লারদান হোটেলের পাশে থাকা চায়ের দোকানেও আগুন লেগে যায়। পরে ভোর ৪টার দিকে যখন স্থানীয়রা রমজানের সেহরি শেষে দেখতে পান আল্লারদান হোটেলে আগুন জ্বলছে। এসময় তারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং স্বল্প কিছুখনের মধ্যে দর্শনা ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভায়। পরে দামুড়হুদা মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে হাজির হয়। করোনা দুর্যোগের মধ্যে এমন দুর্ঘটনায় হোটেল ব্যবসায়ী ও চায়ের দোকানদার দিশেহারা হয়ে পড়েছেন।
অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত হোটেল মালিক মনিরুদ্দিন জানান, বুধবার ভোর ৪টার দিকে সংবাদ পাই আমার হেটেলে আগুন লেগেছে। সংবাদ পেয়ে দৌড়ে এসে দেখি আমার হোটেল দাও দাও করে আগুন জ্বলছে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নেয়ার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পুড়ে আমার হোটেলের সমস্ত মালামাল ছাই হয়ে গেছে। যাতে করে আমার প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত চায়ের দোকানদার আশাদুল হক জানান, আমার ভাইয়ের হোটেলের সাথে আমার চায়ের দোকান ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। যাতে করে আমার প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More