দুটি মোটরসাইকেল ও ২২০ বোতল ফেনসিডিল উদ্ধার : আটক ১

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা সীমান্তে মাদকবিরোধী ঝটিকা অভিযান চালিয়েছে বিজিবি। রাজাপুর, গয়েশপুর, নতুনপাড়া ও বেনীপুর বিওপির বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করেছে। উথলী বিশেষ ক্যাম্পের বিজিবি সদস্যরা দুটি মোটরসাইকেল ও ফেনসিডিলসহ উপজেলার রায়পুরের আব্দুল আলীমকে (৩৫) আটক করেছে। এসময় তার দু’সঙ্গী পালিয়ে গেছে। গত দু দিন ধরে বিজিবি এ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বলে জানা যায়।

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, নিজস্ব গোয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে উথলী বিশেষ ক্যাম্পের নায়েক ইতু নিকাশ সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনার আকন্দবাড়িয়ার মাঝেরপাড়ায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ৫ বোতল ফেনসিডিল ও দুটি মোটরাসাইকেলসহ জীবননগর উপজেলার রায়পুরের আব্দুর রাজ্জাকের ছেলে মাদককারবারী আব্দুল আলীমকে আটক করে। এসময় তার দু’সঙ্গী আকন্দবাড়িয়া মাঝেরপাড়ার আব্দুল হান্নানের ছেলে মাদককারবারী বকুল (২৭) ও জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের ফরমান ম-লের ছেলে আনারুল ইসলাম (৩৭) পালিয়ে যেতে সক্ষম হয়। আটক আলীমকে মাদক মামলায় আসামি করে থানায় সোপর্দসহ পলাতক বকুল ও আনারুলকে মামলায় আসামি করা হয়েছে। রাজাপুর বিওপির হাবিলদার আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে শিংনগর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মালিকবিহীন অবস্থায় ৭৬ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধার করেন। নতুনপাড়া বিওপির নায়েব সুবেদার হামিদুল ইসলামের নেতৃত্বে বিজিবি সদস্যরা নতুনপাড়ার নবী চৌধুরীর আমবাগানের ভেতরে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মালিকবিহীন অবস্থায় ৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। গয়েশপুর বিওপির নায়েব সুবেদার মকবুল হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা দোয়ালিয়ার মাঠের একটি আমবাগানের ভেতরে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আমবাগানটি হতে পরিত্যক্ত অবস্থায় ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন ও বেনীপুর বিওপির বিজিবি সদস্যরা হাবিলদার নজরুল ইসলামের নেতৃত্বে বেনীপুর মাঠে অভিযান চালিয়ে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে। ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেহেদী হাসান খান উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও মোটরসাইকেলসহ মাদককারবারী আব্দুল আলীমের আটকের সত্যতা সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More