দুর্ঘটনায় একমাত্র উপার্জনকারীকে হারিয়ে দিশেহারা পরিবার

চুয়াডাঙ্গায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল চালক সুমন নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যার পর ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সুমন (৩৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার মুসলিমপাড়ার জান মোহাম্মদের ছেলে। সে রাজমিস্ত্রির কাজ করতো। এর আগে গতকাল দুপুরে শহরতলির দৌলাতদিয়াড় বঙ্গজ লিমিটেড অটোমেটিক ব্রেড অ্যান্ড বিস্কুট ফ্যাক্টরির সামনে পৌঁছুলে সুমনের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি মাইক্রোবাস। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহত সুমনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার করেন সুমনকে। বিকেলে অ্যাম্বুলেন্সযোগে সুমনকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করলে কুষ্টিয়ায় পৌঁছুলে আরও অবনতি হয়। সেখানে স্থানীয় চিকিৎসকের নিকট নেয়া হলে সুমনকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ চুয়াডাঙ্গা শহরের মুসলিমপাড়ার নিজবাড়িতে নেয়া হলে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

স্থানীয়দের বরাত দিয়ে পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, গতকাল দুপুরে ব্যক্তিগত কাজে মোটরসাইকেলযোগে ভালাইপুরে যাচ্ছিলেন সুমন। দৌলাতদিয়াড় বঙ্গজ ফ্যাক্টরির সামনে পৌঁছুলে একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মরদেহ বাড়িতে পৌঁছুলে নেমে আসে শোকের ছাড়া। তিনি আরও বলেন, সুমন রাজমিস্ত্রির কাজ করতো। তার তিন ছেলে-মেয়ে। একমাত্র উপার্জনকারীকে হারিয়ে দিশেহারা পরিবারটি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. খালিদ হাসান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, সুমনের মাথা, মুখম-লসহ জিহবা থেতলে গেছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার করা হয়েছিলো।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, মোটরসাইকেল-মাইক্রোবাস সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছে বলে জেনেছি। ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে গেছে। পরিবারের কোন অভিযোগ নেই। সুরতহাল প্রতিবেদন শেষে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More