দৌলতপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে দৌলতপুর-রিফাইয়েতপুর সড়কের সোনাইকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম রাসেল আহমেদ (১৭)। সে উপজেলার ঝাউদিয়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে ও দৌলতপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন রাতুল, শিপন ও সুজন। এর মধ্যে রাতুল ও শিপনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিপনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় স‚ত্র জানায়, রাসেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে দৌলতপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পথে সোনাইকান্দি এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা সবাই সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, নিহত রাসেলের মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More