দৌলতপুরে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে কাঁচা রাস্তা নির্মাণকে কেন্দ্র করে দু’দল গ্রামীর মধ্যে সংঘর্ষে শামীম মলিথা (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে ৫জন। গত বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের হরিনগাছী মালিথাপাড়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে। নিহত যুবক একই এলাকার মেহের বক্স মালিথার ছেলে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রিফায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, হরিনগাছী মালিথাপাড়া গ্রামে একটি কাঁচা রাস্তা নির্মাণ নিয়ে মালিথা গ্রুপ ও মোল্লা গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে আজ (গতকাল) বিকেলে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। প্রায় ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে মালিথা গ্রুপের শামীম নামে এক যুবক নিহত হন। এ ঘটনায় অন্তত আরো ৫জন আহত হয়। আহতদের মধ্যে মালিথা গ্রুপের মুল্লকচাঁদের ছেলে আপন ৩ ভাই সাহাজুল (৩৫), শুকচাঁদ (৪৫) ও মুকাদ্দেসকে (৫০) আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংঘর্ষের ঘটনায় দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি ঘটনাস্থলে আছি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More