নাশকতার অভিযোগে মেহেরপুরে জামায়াত ও বিএনপির ১২ নেতাকর্মী জেলহাজতে

 

মেহেরপুর অফিস: নাশকতার অভিযোগে মেহেরপুর জেলা জামায়াত বিএনপির ১২ নেতাকর্মীকে জেলহাজেত পাঠিয়েছেন আদালত। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে মেহেরপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক বিচারক আবু বক্কর সিদ্দিক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আসামিরা হলেন মেহেরপুর জেলা জামায়াতের নায়েবে আমীর ও সদর উপজেলার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুব উল আলম, জেলা জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি রুহুল আমিন, জেলা জামায়াতের তারবিয়াত সেক্রেটারি রফিকুল ইসলাম, মেহেরপুর সদর উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার জাব্বারুল ইসলাম, মেহেরপুর শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা কমিটির সভাপতি আব্দুর রউফ মুকুল, সদর উপজেলা জামায়াতের অর্থ সম্পাদক মহসিন আলী, জামায়াত কর্মী সাইফুল ইসলাম, রমজান আলী, বিএনপি কর্মী আলেহীম হোসেন, শাহাবুদ্দীন আহম্মেদ ও মখলেছুর রহমান।

মামলা সূত্রে জানা যায়, গত ১৬ মে সোমবার রাত ১১টার দিকে মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামের সাবেক মেম্বার জামায়াত নেতা আব্দুল জব্বারের বাড়িতে অভিযান চালিয়ে ফয়জুল মালিথা (৫৫) ও সাবের আলী (৫০) নামের দুজন জামায়াত নেতাকে আটক করে সদর থানা পুলিশ। ওই অভিযানে বিপুল পরিমাণ জিহাদী বই, মাসিক কর্মপরিকল্পনা ও অন্যান্য কাগজপত্রসহ জব্দ করে পুলিশ।

ওই ঘটনায় সদর থানা পুলিশ বাদী হয়ে জামায়াতের নেতা কর্মীদের নামে সরকারবিরোধী নাশকতার পরিকল্পণা ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More